৪ ম্যাচ নিষিদ্ধ ডি মারিয়া – BD Sports 24
  • ৪ ম্যাচ নিষিদ্ধ ডি মারিয়া

    September 24th, 2020

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    প্যারিস, ২৪ সেপ্টেম্বর: মার্শেইর বিপক্ষে ১-০ গোলে পরাজিত লিগ ওয়ানের বিক্ষুব্ধ ম্যাচটিতে অশোভন আচরণের দায়ে চার ম্যাচ নিষিদ্ধ হয়েছেন পিএসজির উইঙ্গার এ্যাঞ্জেল ডি মারিয়া। ফ্রেঞ্চ লিগ এক বিবৃতিতে এই ঘোষণা দিয়েছে।

     

    লিগ ওয়ানের ঐ ম্যাচটির প্রায় পুরোটা সময় জুড়ে দু’দলই বেশ আক্রমণাত্মক ছিল। ম্যাচের শেষ মুহূর্তে একটি ফাউলকে কেন্দ্র করে রীতিমত তুলকালাম কাণ্ড শুরু হয় মাঠে। রেফারী দু’দলের পাঁচ খেলোয়াড়কে লাল কার্ড দেখাতে বাধ্য হন। আর পুরো ম্যাচে লাল ও হলুদ মিলিয়ে ১৭টি কার্ড দেখাতে হয়েছে। পিএসজির নেইমার, লিনার্দো পারেদেস ও লেভিন কুরজাওয়া এবং মার্শেইর ডারিও বেনেডেত্তো ও জর্ডান আমাভি লাল কার্ড পেলেও ডি মারিয়া কোনমতে বেঁচে গিয়েছিলেন।

     

    যদিও পরবর্তীতে মার্শেই কোচ আন্দ্রে ভিয়াস বোয়াস জানিয়েছেন আর্জেন্টাইন এই তারকা তার এক খেলোয়াড়কে থুথু দিয়েছিল । বিষয়টি নিয়ে পরবর্তীতে তদন্ত করা হয়। যদিও লিগের বিবৃতিতে ডি মারিয়াকে কেন শাস্তি দেয়া হয়েছে এ ব্যাপারে বিস্তারিত কিছু জানানো হয়নি। মঙ্গলবার থেকেই ডি মারিয়ার নিষেধাজ্ঞা কার্যকর করা হয়েছে। এর অর্থ হচ্ছে এ্যাঞ্জার্স, নিমস, ডিওন ও নঁতের বিপক্ষে তিনি খেলতে পারবেন না।

     

    নেইমার ও মার্শেই ডিফেন্ডার আলভারো গঞ্জালেজের মধ্যকার বিরোধের বিষয়টি তদন্তাধীন রয়েছে। আগামী ৩০ সেপ্টেম্বর লিগের পরবর্তী ডিসিপ্লিনারী কমিটির সভায় এ ব্যপারে সিদ্ধান্ত নেয়া হবে। আলভারোকে মাথায় আঘাত করার জন্য নেইমারকে দুই ম্যাচ নিষিদ্ধ করা হয়েছিল। কিন্তু পরবর্তীতে নেইমার আলভারোর বিপক্ষে বর্ণবৈষ্যমের অভিযোগ আনেন। যদিও বিষয়টি অস্বীকার করেছেন আলভারো।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...