৪ সপ্তাহ মাঠের বাইরে এমবাপে – BD Sports 24
  • ৪ সপ্তাহ মাঠের বাইরে এমবাপে

    August 26th, 2019

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ফ্রান্স, ২৬ আগস্ট: হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়েছেন পিএসজি’র তারকা ফুটবলার কিলিয়ান এমবাপে। এর ফলে ৪ সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে তাকে। এখানেই শেষ নয়, চোটে এডিসন কাভানিও ছিটকে গেছেন তিন সপ্তাহের জন্য।

     

    ইনজুরি ও নিষেধাজ্ঞায় নেইমার হয়ে উঠেছেন পিএসজির ‘অতিথি খেলোয়াড়’! চলতি মৌসুমে এখনও মাঠে নামা হয়নি ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের। এই পরিস্থিতির মধ্যে চলছে আবার তার দলবদলের গুঞ্জন। পিএসজিকে নেইমার ইস্যু সামলানোর সঙ্গে এখন দল গোছানোর পরীক্ষাতেও নামতে হচ্ছে। নেইমারের অনুপস্থিতিতে দলকে টেনে নেওয়া এমবাপেকেও চার সপ্তাহের জন্য হারিয়েছে ফরাসি চ্যাম্পিয়নরা।

     

    গতকাল রোববার তুলুজের বিপক্ষে লিগ ওয়ানের ম্যাচ ৪-০ গোলে জিতেছে পিএসজি। পার্ক দে প্রিন্সেসের ম্যাচটির দ্বিতীয়ার্ধে মাঠ ছাড়েন এমবাপে। এই ম্যাচে স্বাগতিকদের তৃতীয় খেলোয়াড় হিসেবে আঘাত পান ২০ বছর বয়সী ফরোয়ার্ড। তার আগে ম্যাচ ঘড়ির ১৫ মিনিটে উঠে যেতে হয় কাভানিকে, আর প্রথমার্ধেই ডিফেন্ডার আবদু দিয়ালোর বদলে মাঠে নামতে হয়েছিল থিয়াগো সিলভাকে।

     

    সোমবার পিএসজি নিশ্চিত করেছে, হ্যামস্ট্রিংয়ের চোটে চার সপ্তাহের জন্য মাঠের বাইরে চলে গেছেন এমবাপে। এক বিবৃতিতে প্যারিসের ক্লাবটি জানিয়েছে, ‘গতকাল (রবিবার) বাঁ হ্যামস্ট্রিংয়ে চোট পেয়েছেন কাইলিয়ান এমবাপে। সকালের পরীক্ষা-নিরীক্ষায় নিশ্চিত হওয়া গেছে সেরে উঠতে তার চার সপ্তাহ সময় দরকার।’

     

    অন্যদিকে নিতম্বের চোটে ছিটকে গেছেন এডিনসন কাভানি। তার ব্যাপারে পিএসজির বিবৃতি, ‘রবিবারের ম্যাচেই ডান নিতম্বের চোটে পড়েছেন এডিনসন কাভানি। আজ (সোমবার) সকালের এমআরআই রিপোর্টে নিশ্চিত হওয়া গেছে। সামনের কয়েকদিনের মধ্যে তার সেরে ওঠার সময় নিশ্চিত হওয়া যাবে, তবে তিন সপ্তাহের আগে ফিরতে পারবেন না তিনি।’ গোল ডটকম

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...