৫০ হাজার মানুষকে খাদ্য সহায়তা দিচ্ছেন ক্রীড়া প্রতিমন্ত্রী – BD Sports 24
  • ৫০ হাজার মানুষকে খাদ্য সহায়তা দিচ্ছেন ক্রীড়া প্রতিমন্ত্রী

    April 27th, 2020

    স্পোর্টস ডেস্ক
    বিডিস্পোর্টস২৪ ডটকম
    ঢাকা, ২৭ এপ্রিল : প্রাণঘাতী করোনা ভাইরাস দেশব্যাপী ছড়িয়ে পড়ায় স্থবির হয়ে পড়েছে দেশের সকল কর্মকাণ্ড। দেশের এমন পরিস্থিতিতে কর্মহীন দিনমজুর, দরিদ্র ও নিম্ন আয়ের মানুষের মাঝে নিজ উদ্যোগে খাদ্য সহায়তা পৌঁছে দিচ্ছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি।

     

    প্রতিমন্ত্রী তার নিজ এলাকা গাজীপুরে মোট ৫০ হাজার দরিদ্র ও অসহায় পরিবারের মাঝে খাদ্যসামগ্রি বিতরণ করছেন। প্রথম ধাপে চলতি এপ্রিল মাসের প্রথম সপ্তাহে ২০ হাজার পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। এবার দ্বিতীয় ধাপে বাকি ৩০ হাজার পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ কার্যক্রম শুরু করেছেন।

     

    প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল বলেন, দ্বিতীয় দফায় গত তিনদিন ধরে প্রধানমন্ত্রীর নির্দেশে ব্যক্তিগতভাবে এলাকার দিনমজুর, খেটে খাওয়া মানুষজনসহ অসহায় মানুষের কাছে খাদ্যসামগ্রী প্রতি ওয়ার্ডের কাউন্সিলর এবং আওয়ামী লীগ নেতৃবৃন্দদের কাছে পোঁছে দেওয়া আবার শুরু করেছি।

     

    ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, আমি আবারও বলছি, আমার বরাদ্দগুলো দেওয়ার ক্ষেত্রে মানুষদের কাছে যাতে ভোটার আইডি কার্ড না চাওয়া হয়। দয়া করে যারা পাওয়ার যোগ্য এবং যাদের প্রয়োজন তাদেরকেই যেন দেওয়া হয়।

     

    এসময় ত্রাণ কার্যক্রমে গত এক মাস যাবৎ যারা কাজ করছেন বিশেষ করে মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমানসহ সকল নেতাকর্মীদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল।

     

    নিজ উদ্যোগে নিজের নির্বাচনী এলাকার ৫০ হাজার পরিবারের মাঝে এসব খাদ্যসামগ্রি বিতরণ ছাড়াও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিলে পুরো একমাসের বেতন দান করেছেন তিনি।

     

    প্রতিমন্ত্রীর খাদ্য সহায়তার মধ্যে ৫ কেজি চাল, ২ কেজি ডাল, ২ কেজি আলু, ২ কেজি পেঁয়াজ, ২ লিটার তেল, একটি সাবান এবং ২টি করে মাস্ক রয়েছে।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএ


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...