৫ জানুয়ারি মাঠে গড়াবে বিপিএলের ষষ্ঠ আসর – BD Sports 24
  • ৫ জানুয়ারি মাঠে গড়াবে বিপিএলের ষষ্ঠ আসর

    July 30th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ৩০ জুলাই: আগামী ৫ জানুয়ারি থেকে মাঠে গড়াবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ আসর। গতকাল রোববার মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে বিসিবির গভর্নিং কাউন্সিলের এক সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়।

    ৫ জানুয়ারি থেকে শুরু হয়ে বিপিএল চলবে ৮ ফেব্রুয়ারি পর্যন্ত। টুর্নামেন্টের ভেন্যু আগের মতোই তিনটি থাকছে। মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে ছাড়াও সিলেট আন্তর্জাতিক স্টেডিয়াম ও চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে বিপিএলের ম্যাচগুলো হবে।

    সভাশেষে বিপিএল গভর্নিং কাউন্সিলের সদস্য জালাল ইউনুস বলেন, ‘জাতীয় নির্বাচনের কারণে আমরা আগের নির্ধারিত সময়ে টুর্নামেন্ট শুরু করতে পারছি না। নতুন সূচি অনুযায়ী আগামী ৫ জানুয়ারি থেকে ৮ ফেব্রুয়ারি পর্যন্ত হবে বিপিএল।’

    গতবারের মতো এবারও ৭ দল খেলবে বিপিএলের আসরে। এবার ৪ জন পুরনো খেলোয়াড়কে ধরে রাখতে পারবে প্রত্যেকটি ফ্র্যাঞ্চাইজি। এই ৪ জন হতে পারে দেশি-বিদেশি মিলিয়ে। এক্ষেত্রে কোনো বাধ্যবাধকতা রাখেনি বিসিবি।

    গত আসরে ৫ জন বিদেশি খেললেও এবার এই ইস্যুতে এখনো কোনো সিদ্ধান্ত নিতে পারেনি বিপিএল গভর্নিং কাউন্সিল। এ ব্যাপারে ইউনুস বলেন, ‘গতবার ৫ বিদেশি ক্রিকেটার খেলতে পারলেও এবার কী হবে এখনও ভাবিনি আমরা। সামনে আবারও বসবো আমরা। তারপর সিদ্ধান্ত নেব।’

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা