৫ বছরের জন্য ম্যান ইউতে হেন্ডারসন – BD Sports 24
  • ৫ বছরের জন্য ম্যান ইউতে হেন্ডারসন

    August 27th, 2020

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    লন্ডন, ২৭ আগস্ট: ম্যানচেস্টার ইউনাইটেডের সাথে আরো পাঁচ বছরের নতুন চুক্তি স্বাক্ষর করেছেন ইংলিশ গোলরক্ষক ডিন হেন্ডারসন। নতুন চুক্তি অনুযায়ী ২০২৫ সাল পর্যন্ত তিনি ওল্ড ট্রাফোর্ডেই থাকবেন।

     

    ২৩ বছর বয়সী এই গোলরক্ষককে আগামী মাসে আইসল্যান্ড ও ডেনমার্কের বিপক্ষে নেশন্স লিগের ম্যাচেও ডাক দিয়েছেন ইংলিশ কোচ গ্যারেথ সাউথগেট। গত দুই মৌসুম তিনি ধারে শেফিল্ড ইউনাইটেডে খেলেছেন।

     

    আগের মৌসুমে ক্রিস ওয়াইল্ডারের দলে দুর্দান্ত পারফরমেন্সই তাকে জাতীয় দলে সুযোগ করে দিয়েছেন। যদিও এবারের গ্রীষ্মে চেলসি তার প্রতি আগ্রহ দেখিয়েছিল। কিন্তু এখন ইউনাইটেডের ভবিষ্যতের জন্য হেন্ডারসন প্রতিশ্রুতিবদ্ধ হলেন। ডেভিড ডি গিয়ার সাথে এখন এক নম্বর পজিশন নিয়ে তাকে লড়াইয়ে নামতে হবে।

     

    নতুন চুক্তি প্রসঙ্গে হেন্ডারসন বলেছেন, ‘নিজের উন্নতির জন্য গত পাঁচ বছরের যাত্রাটা ছিল অসাধারণ। শেফিল্ড শিল্ডে দুই বছরের ধারে খেলাটাও আমাকে দারুণভাবে সহযোগিতা করেছে। ইউনাইটেডের গোলকিপিং বিভাগটা দুর্দান্ত। এখানে তিনজন শীর্ষ পর্যায়ের গোলরক্ষক রয়েছে। এই গ্রুপটির সাথে কাজ করতে আমি মুখিয়ে আছি।

     

    এই চুক্তির মাধ্যমে ম্যানেজার ও ক্লাব আমার উপর যে আস্থা দেখিয়েছেন এটাই আমার কাছে অনেক কিছু। গোলরক্ষক হিসেবে আমি নিজের এই উন্নতির ধারা ধরে রাখতে চাই। প্রতিদিনই নিজের উন্নতির জন্য সবকিছু দেবার চেষ্টা করবো। বিশ্বের অন্যতম সেরা এই ক্লাবের হয়ে যতটা সম্ভব ম্যাচ খেলার আশা রাখছি। এখন আমার মূল দায়িত্ব ইংল্যান্ড দলে, এরপর নতুন মৌসুমের জন্য নিজেকে প্রস্তুত করতে তুলবো।’

     

    ম্যান ইউ ম্যানেজার ওলে গানার সুলশারও এখন হেন্ডারসনকে আগামী মৌসুমে আর ধারে ছেড়ে না দিয়ে দলে ধরে রাখতে চাচ্ছেন। তার সাথে নতুনভাবে চুক্তি করতে পেরে তাই উচ্ছাসও প্রকাশ করেছেন সুলশার। বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...