৫ বছরের জন্য ম্যান সিটিতে ফারান তোরেস – BD Sports 24
  • ৫ বছরের জন্য ম্যান সিটিতে ফারান তোরেস

    August 6th, 2020

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    লন্ডন, ৬ আগস্ট: ভ্যালেন্সিয়া থেকে উইঙ্গার ফারান তোরেসকে দলে ভিড়িয়েছে ইংলিশ জায়ান্ট ম্যানচেস্টার সিটি। দলের আক্রমণভাগকে শক্তিশালী করার লক্ষ্যে সিটি কোচ পেপ গার্দিওলার ইচ্ছাতেই তোরেসকে ৫ বছরের জন্য নেয়া হয়েছে বলে সিটি সূত্রে জানা গেছে।

     

    ২০ বছর বয়সী এই তরুণ স্প্যানিয়ার্ড এবারের গ্রীষ্মকালীন ট্রান্সফার উইন্ডোতে সিটিজেনদের প্রথম চুক্তিভূক্ত খেলোয়াড়। প্রাথমিকভাবে ২০.৯ মিলিয়ন পাউন্ডে তোরেসের সাথে সিটির চুক্তি হয়েছে।

     

    সিটির ওয়েবসাইটে চুক্তি প্রসঙ্গে তোরেস বলেছেন, ‘সিটিতে যোগ দিতে পেরে আমি দারুণ খুশী। প্রতিটি খেলোয়াড়ের স্বপ্ন থাকে একটি আক্রমণাত্মক দলের অংশ হতে। আমি মনে করি বিশ্বের অন্যতম আক্রমণাত্মক দল হচ্ছে ম্যানচেস্টার সিটি। পেপের দারুণ একটি আগ্রাসী স্টাইল আছে এবং সে সাহসিকতাকে সবসময়ই অণুপ্রাণিত করে। তার এই বিষয়টি আমি দারুণ পছন্দ করি। খেলোয়াড়দের উন্নতিতে একজন ম্যানেজার হিসেবে সহযোগিতা করার ক্ষেত্রে সে নিজেকে প্রমাণ করেছে। তার হাত ধরে আমি নিজের উন্নতির স্বপ্ন দেখি।’

     

    লিভারপুলের কাছে প্রিমিয়ার লিগের শিরোপা হারানোর পর গার্দিওলা তার দলকে শক্তিশালী করার জন্য মুখিয়ে আছেন। ইতোমধ্যেই বোর্নমাউথ থেকে ডিফেন্ডার ন্যাথান আকেকে দলে নিতে ৪১ মিলিয়ন পাউন্ডের একটি সমঝোতা হয়েছে বলে জানা গেছে।

     

    সিটি ফুটবল পরিচালক টিক্সিকি বেগিরিস্টেইন বলেছেন, ‘আমরা ফারানের ক্রমাগত উন্নতি বেশ কাছে থেকে অনুসরণ করেছি এবং তার উন্নতিতে আমরা সন্তুষ্ট। তার বয়স কম এবং প্রতিদিনই তার উন্নতি হচ্ছে। একজন উইঙ্গারের যে ধরনের টেকনিক্যাল গুণ থাকা দরকার তার মধ্যে আমরা সেটাই পেয়েছি। ম্যাচ জয়ী মুহূর্ত উপহার দিতে সে সবসময়ই প্রস্তুত থাকে।’

     

    ভ্যালেন্সিয়ার হয়ে গত মৌসুমে ৪৪টি ম্যাচে ৬ গোল করেছেন তোরেস।

     

    এদিকে ভ্যালেন্সিয়া টুইটারে লিখেছে, ‘মাত্র ৭ বছর বয়সে তুমি আমাদের একডেমিতে এসেছিলে। একজন ফুটবলার ও একজন ব্যক্তি হিসেবে গড়ে উঠতে এই দীর্ঘ সময় আমরা তোমার পাশে থেকেছি। এই মুহূর্তে তুমি আমাদের ছেড়ে চলে যাবার সিদ্ধান্ত নিয়েছো। ম্যানচেস্টার সিটিতে আমরা তোমার শুভ কামনা করছি।’ বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...