৫ মাস পর মিরপুর স্টেডিয়ামে অনুশীলনে তামিম-মুস্তাফিজ – BD Sports 24
  • ৫ মাস পর মিরপুর স্টেডিয়ামে অনুশীলনে তামিম-মুস্তাফিজ

    August 17th, 2020

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ১৬ আগস্ট: অবশেষে ব্যক্তিগত অনুশীলন শুরু করেছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল ও পেসার মুস্তাফিজুর রহমান। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) উদ্যোগে মিরপুরের হোম অব ক্রিকেটে রোববার শুরু হওয়া তৃতীয় ধাপের অনুশীলনে যুক্ত হলেন এই দুই ক্রিকেটার।

     

    সর্বশেষ ঢাকা প্রিমিয়ার লিগ ক্রিকেটে দুজনই প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের হয়ে প্রথম রাউন্ডের খেলায় মাঠে নেমেছিলেন। এরপর করোনার দাপটে দেশের ক্রিকেট অনির্দিষ্টকালের জন্য বন্ধ হয়ে গেলে প্রায় ৫ মাসেরও বেশি সময় ঘর বন্দি থাকতে হয়েছে তাদের। অবশেষে সেই বন্দিদশা কাটিয়ে দুজনই অনুশীলনে ফিরলেন একই দিনে।

     

    পেটের পীড়ার চিকিৎসার জন্য লন্ডন গিয়েছিলেন তামিম ইকবাল। দেশে ফেরার পর তিনি চলে যান সেলফ আইসোলেশনে। অবশ্য লন্ডনে তামিমের ডাক্তার জানিয়ে দিয়েছেন যে তার সমস্যাটি খুব বেশি গুরুতর নয়।

     

    নির্ধারিত সূচিতে আজ দুইজনই তাদের একক অনুশীলন শুরু করেছেন ফিটনেস অনুশীলন দিয়ে। সূচি অনুযায়ী সকালে জিম দিয়ে অনুশীলন শুরু করেন মুস্তাফিজুর রহমান করেছেন। ২৫ মিনিট জিম সেশনে ঘাম ঝরিয়ে এরপর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ৩০ মিনিট দৌঁড়েছেন তিনি।

     

    মুস্তাফিজুর যখন জিম সেশনে ব্যস্ত, তখন দৌঁড় শুরু করেন তামিম ইকবাল। মিরপুর স্টেডিয়ামের সবুজ ঘাসে ২১ মিনিটের দৌঁড়ানোর পর তিনি চলে যান ইনডোরে। সেখানে প্রায় ঘণ্টাব্যাপী চলেছে তার ব্যাটিং অনুশীলন।

     

    তামিম-মুস্তাফিজের আগে তৃতীয় ধাপের প্রথম দিনের অনুশীলনে সকালে যোগ দিয়েছিলেন সৌম্য সরকার, মুশফিকুর রহিম ও মাহমুদল্লাহ রিয়াদ। তিনজনেই প্রায় ঘণ্টাব্যাপী ব্যাটিং শেষে ঘাম ঝরিয়েছেন জিম ও দৌঁড়ে। মুশফিকুর রহিম অবশ্য উইকেট কিপিং এর অনুশীলনও করেছেন এ সময়।

     

    এছাড়াও সূচি অনুযায়ী অনুশীলন করেছেন মুমিনুল হক, মোহাম্মদ মিঠুন ও তাইজুল ইসলাম।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...