৬ষ্ঠ বিকেএসপি কাপ হকিতে বিকেএসপি লাল চ্যাম্পিয়ন – BD Sports 24
  • ৬ষ্ঠ বিকেএসপি কাপ হকিতে বিকেএসপি লাল চ্যাম্পিয়ন

    July 3rd, 2018

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ৩ জুলাই: ৬ষ্ঠ আমন্ত্রণমূলক আন্তর্জাতিক বিকেএসপি কাপ (অনূর্ধ্ব-১৮) হকি প্রতিযোগিতায় বিকেএসপি লাল দল চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করেছে। আজ বিকেএসপি হকি মাঠে অনুষ্ঠিত ফাইনালে বিকেএসপি লাল দল একচ্ছত্র আধিপত্য বিস্তার করে ৬-০ গোলের বড় ব্যবধানে ভারতের দিল্লি হকি দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

    খেলায় ম্যান অব দ্য ফাইনাল নির্বাচিত হন লাল দলের মেহরাব হোসেন তামিম। টুর্নামেন্টের সেরা খেলোয়াড় নির্বাচিত হন বিজয়ী দলের মো. আরশাদ হোসেন। টুর্নামেন্টে মোট ১৪টি গোল করে সর্বাধিক গোলদাতার পুরস্কার পান লাল দলের সোহানুর রহমান সবুজ।

    ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. শ্রী বীরেন শিকদার, এমপি। তিনি পুরস্কারপ্রাপ্তদের হাতে ট্রফি, ক্রেস্ট, প্রাইজ মানি ও মেডেল তুলে দেন।

    পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিকেএসপি’র মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. সামছুর রহমান। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন হকির জাদুকর খ্যাত ভারতের মেজর ধ্যান চাঁদের ছেলে অশোক ধ্যান চাঁদ ও হকি ফেডারেশনের সহসভাপতি সাজিদ এ আদেল।

    ছয়দিনব্যাপী অনুষ্ঠিত এ প্রতিযোগিতায় মোট সাতটি দল অংশগ্রহণ করে। দলগুলো হলো-ভারতের দিল্লি ও কলকাতা হকি দল, শ্রীলংকা স্কুল দল, ঢাকা অ্যাজাক্স স্পোর্টিং ক্লাব, দিনাজপুর হকি দল, বিকেএসপি লাল ও সবুজ দল।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা