৬০ মিলিয়ন ইউরোতে জুভেন্টাসে ফেডেরিকো চিয়েসা – BD Sports 24
  • ৬০ মিলিয়ন ইউরোতে জুভেন্টাসে ফেডেরিকো চিয়েসা

    October 6th, 2020

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    তুরিন, ৬ অক্টোবর: ফিওরেন্টিনা থেকে ইতালিয়ান উইঙ্গার ফেডেরিকো চিয়েসাকে ৬০ মিলিয়ন ইউরোতে ট্রান্সফার উইন্ডোর শেষ দিনে দলে ভিড়িয়েছে জুভেন্টাস। ইতালিয়ান ক্লাব সূত্র এই তথ্য নিশ্চিত করেছে।

     

    জুভের পক্ষ থেকে জানানো হয়েছে প্রাথমিকভাবে ২ বছরের চুক্তিতে তারা চিয়েসাকে দলে নিয়েছে। ২০২১-২২ মৌসুমের পর চুক্তির মেয়াদ ও অর্থ দুটোই বাড়তে পারে।

     

    আগামী ১০ দিনে রবার্তো মানচিনির অধীনে ইতালি জাতীয় দলের হয়ে তিনটি ম্যাচ খেলার জন্য সোমবার ফ্লোরেন্সে চিয়েসার মেডিকেল পরীক্ষা সম্পন্ন হয়েছে।

     

    ২২ বছর বয়সী এই উইঙ্গারকে ইতালির সবচেয়ে সম্ভাবনাময় খেলোয়াড় হিসেবে বিবেচনা করা হয়। গত দুই মৌসুম ধরেই জুভেন্টাস তাকে দলে পেতে আগ্রহ দেখিয়ে আসছিল। ২০১৯-২০ মৌসুমে এই আগ্রাসী উইঙ্গার ফিওরেন্তিনার হয়ে সব ধরনের প্রতিযোগিতায় ৩৭টি ম্যাচে ১১ গোল করেছেন, এসিস্ট করেছেন সাতটিতে। ২০১৮ সালে জাতীয় দলের জার্সি গায়ে অভিষেক হবার পর ১৯ ম্যাচে করেছেন এক গোল।

     

    দুই ডিফেন্ডার ড্যানিয়েল রুগানি ও মাত্তিয়া ডি সিকিগলিও যথাক্রমে লিগ ওয়ানের দল রেনে ও লিঁওতে যাবার পর চিয়েসা জুভেন্টাসে যোগ দিলেন।

     

    এদিকে ফিওরেন্তিনার পক্ষ থেকে জানানো হয়েছে তারা চিয়েসার পরিবর্তে নাপোলি থেকে ফ্রি এজেন্টে আগস্টে দলত্যাগের পর হোসে ক্যালেয়নকে দলে ভিড়িয়েছে। ৩৩ বছর বয়সী স্প্যানিশ ফরোয়ার্ড ক্যালেয়ন নাপোলির হয়ে ৩৫০ ম্যচে ৮২টি গোল করেছেন। এই ক্লাবের হয় দুটি ইতালিয়ান কাপও জয় করেছেন।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...