৬ মাসের চুক্তিতে এসি মিলানে ফিরলেন ইব্রাহিমোভিচ – BD Sports 24
  • ৬ মাসের চুক্তিতে এসি মিলানে ফিরলেন ইব্রাহিমোভিচ

    December 28th, 2019

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    মিলান, ২৮ ডিসেম্বর: ছয় মাসের চুক্তিতে সিরি-এ লিগে ধুকতে থাকা এসি মিলানে ফিরে এসেছেন সুইডিশ তারকা জলাটান ইব্রাহিমোভিচ। ইতালিয়ান ক্লাব সূত্র এই তথ্য নিশ্চিত করেছে।

    ক্লাবের ওয়েবসাইটে এক বিবৃতিতে ৩৮ বছর বয়সী ইব্রা বলেছেন, ‘অনেক পছন্দের একটি ক্লাবে আবারো আমি ফিরে এসেছি। এই মিলান শহরটাকে আমি দারুণ ভালবাসি। সতীর্থদের সাথে নিয়ে এই মৌসুমে ক্লাবটির জন্য লড়াই করতে চাই। এজন্য যা কিছু করা প্রয়োজন সেটাই করতে প্রস্তুত আছি।’

    গত সপ্তাহে আটালান্টার কাছে ৫-০ গোলে বিধ্বস্ত হয়ে ১১তম স্থানে নেমে গেছে এসি মিলান। গত ২১ বছরে সিরি-এ লিগে এত বাজেভাবে হারেনি মিলান।

    এক বিবৃবিতে মিলান জানিয়েছে, ‘চলতি মৌসুমের শেষ পর্যন্ত জলাটানের সাথে ক্লাবের চুক্তি হয়েছে। তবে চুক্তির শর্তানুযায়ী আরো এক বছর পর্যন্ত তার মেয়াদ বাড়ানোর সুযোগ রয়েছে।’

    মেডিকেল পরীক্ষা সম্পন্ন করতে আগামী ২ জানুয়ারি মিলানে আসবেন ইব্রাহিমোভিচ। এরপরই তিনি সতীর্থদের সাথে প্রথম অনুশীলন সেশনে যোগ দিবেন।

    গত মাসে মেজর লিগ সকারের প্লে অফ থেকে তার ক্লাব লস এ্যাঞ্জেলস ছিটকে পড়ার পরই ক্লাব ছাড়ার সিদ্ধান্ত নেন ইব্রা। ২০১০ থেকে ২০১২ সাল পর্যন্ত দুই মৌসুম এসি মিলানে খেলেছেন ইব্রাহিমোভিচ। এই সময়ে ৬১ ম্যাচে তিনি করেছিলেন ৪২ গোল। ইব্রার সহযোগিতায় মিলান সর্বশেষ সিরি-এ শিরোপাও জয় করেছিল। এছাড়া ইন্টার মিলানের হয়ে এই সুইডিশ তারকা তিনটি ও জুভেন্টাসের হয়ে দুটি লিগ শিরোপা জয় করেছেন।

    শীতকালীন বিরতির পর এসি মিলান আগামী ৬ জানুয়ারি সাম্পদোরিয়ার বিপক্ষে ঘরের মাঠে প্রথম ম্যাচ খেলতে নামবে। বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...