৭২ ঘন্টা পর্যবেক্ষণে তাসকিন – BD Sports 24
  • ৭২ ঘন্টা পর্যবেক্ষণে তাসকিন

    January 12th, 2021

    ক্রীড়া প্রতিবেদক
    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ১২ জানুয়ারি:  অনুশীলন সেশনে ইনজুরিতে পড়া ডান-হাতি পেসার তাসকিন আহমেদকে ৭২ ঘন্টা পর্যবেক্ষণে রাখা হয়েছে। নেটে অনুশীলনকালে ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালের একটি শট থামাতে গিয়ে ইনজুরিতে পড়েন তাসকিন।

    বলের আঘাতে বাঁ-হাতের বুড়ো আঙ্গুল ও পাশের আঙ্গুলের মধ্যবর্তী জায়গায় ব্যাথা পাওয়ায় তাসকিনকে তিনটি সেলাই করতে হয়েছে। আজ বিসিবির প্রধান চিকিৎসক দেবাশিষ চৌধুরী বলেন, ‘তাসকিনের আঙ্গুল কিছুটা ক্ষতিগ্রস্থ হয়েছে।’ তিনি আরো বলেন, ‘তবে হাড় ক্ষতিগ্রস্থ হয়নি, তাই সেলাই দেয়া হয়েছিল। এ মূর্হুতে আমরা তাকে ৭২ ঘন্টা পর্যবেক্ষণে রাখছি। এ সময়ে অনুশীলন করতে পারবেন না তিনি। তার হাতে কোন চিড় ধরেনি।’
    তাসকিনের ছোট ক্যারিয়ারে ইনজুরি সমার্থক শব্দ হয়ে গেছে। ২০১৫ সালে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেকের পর থেকে বেশ কয়েকবার ইনজুরিতে পড়েন তিনি।

    ইনজুরির কারণে জাতীয় দলে সুযোগ হারান তাসকিন। এমনকি ফর্মও হারিয়েছেন তিনি। ২০১৯ সালে বিপিএলে দুর্দান্ত পারফরম্যান্সের পর নিউজিল্যান্ড সফরে ওয়ানডে দলে সুযোগ হয় তার। কিন্তু ভাগ্য সাথে না থাকায় ইনজুরির কারণে জাতীয় দল থেকে বাদ পড়েন তাসকিন।

    তবে ইনজুরি থেকে সুস্থ হয়ে আবারো জাতীয় দলে ফিরেন তাসকিন। কিন্তু ২০১৯ বিশ্বকাপে জাতীয় দলে জায়গা পাননি তিনি। দেরিতে হলেও ঘরোয়া টুর্নামেন্টে দুর্দান্ত পারফরম্যান্স প্রদর্শন করেছেন তাসকিন।

    অন্যান্য সময়ের চেয়েও তাকে আরো বেশি তীক্ষ ও পরিচ্ছন্ন দেখা গেছে। সব ফরম্যাটে আবারো জাতীয় দলে জায়গা ফিরে পাবেন বলে যখন ভাবা হচ্ছিল ঠিক তখনই আবার ইনজুরির সাথে লড়াই করতে হচ্ছে তাসকিনকে। বাসস


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...