৭ ডিসেম্বর থেকে বিজয় দিবস হকি শুরু – BD Sports 24
  • ৭ ডিসেম্বর থেকে বিজয় দিবস হকি শুরু

    December 5th, 2019

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ৫ ডিসেম্বর: আগামী ৭ ডিসেম্বর শনিবার থেকে শুরু হতে যাচ্ছে `ওয়ালটন রেফ্রিজারেটর বিজয় দিবস হকি ২০১৯`। এবারের আসরে অংশ নিচ্ছে ৬টি দল।

     

    টুর্নামেন্টকে সামনে রেখে আজ বৃহস্পতিবার বিকেল ০৪.০০টায় বাংলাদেশ হকি ফেডারেশনের সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। যেখানে উপস্থিত ছিলেন বাংলাদেশ হকি ফেডারেশনের সহ সভাপতি সাজেদ এ. এ. আদেল, জাকি আহমেদ রিপন ও ইউসুফ আলী, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মোহাম্মদ ইউসুফ, কোষাধক্ষ্য হাজী মোহাম্মদ হুমায়ুন, নির্বাহী সদস্য খাজা তাহের লতিফ মুন্না, বদরুল ইসলাম দিপু, জামিল আব্দুন নাসের ও জাফরুল হাসান বাবুল। উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক ইকবাল বিন আনোয়ার ডন।

     

    ফেডারেশনের কার্যনির্বাহী কমিটির সদস্য ও টুর্নামেন্ট কমিটির সম্পাদক বদরুল ইসলাম দিপু জানান- `শনিবার দুপুর তিনটায় মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে হবে উদ্বোধনী অনুষ্ঠান। টুর্নামেন্টের প্রাইজমানি চ্যাম্পিয়ন দল ১,০০,০০০ টাকা, রানার্সআপ ৫০,০০০ টাকা এছাড়া টুর্নামেন্টের সেরা খেলোয়াড় ও সর্বোচ্চ গোলদাতা পাবেন ১০,০০০ টাকা করে পুরস্কার।

     

    বাহফের সহ সভাপতি ও টুর্ণামেন্ট কমিটির চেয়ারম্যান জনাব জাকি আহমেদ রিপন জানান- `বিজয়ের মাসকে স্মরণীয় করে রাখতে হকি ফেডারেশনের এই আয়োজন ভবিষ্যতেও অব্যাহত থাকবে।’

     

    ওয়ালটনের নির্বাহী পরিচালক জনাব ইকবাল বিন আনোয়ার ডন জানান- `ভবিষ্যতেও হকি ফেডারেশনের আয়োজনগুলোতে সর্বাত্মক সহযোগিতা করবে তার প্রতিষ্ঠান।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম


অতিথি কলাম

    No posts here...

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা