৮ বছর নিষিদ্ধ জার্মান গোলরক্ষক – BD Sports 24
  • ৮ বছর নিষিদ্ধ জার্মান গোলরক্ষক

    October 10th, 2020

    স্পোর্টস ডেস্ক
    বিডিস্পোর্টস২৪ ডটকম

    মিউনিখ, ১০ অক্টোবর: রেফারিকে আক্রমণ করার জেরে জার্মান লোয়ার লিগে এক গোলরক্ষককে ৮ বছর নিষিদ্ধ করেছে দেশটির ফুটবল এসোসিয়েশন। জার্মানির আইনানুযায়ী গোলরক্ষকের পুরো নাম প্রকাশ করা সম্ভব হয়নি। কিন্তু আক্রমণের কারণে সামেট নামের ঐ গোলরক্ষকর বিরুদ্ধে অপরাধের অভিযোগ আনা হয়েছে।

     

    সেপ্টেম্বরে এসভি ওপাম ও সিএসভি ম্যারাথন টু’র মধ্যকার ম্যাচটিতে সামেট পেছন থেকে রেফারিকে আক্রমণ করে বসে। ঐ সময় ম্যাচের ৮০ মিনিটে স্বাগতিকরা যে গোলটি করে সমতায় এসেছিল সেই গোলটি নিয়েই মূলত বিতর্ক শুরু হয়। সফরকারী দল বারবার আহবান জানাতে থাকে গোলটি হয়েছে অফ-সাইড পজিশন থেকে। যে কারণে সিএসভি’র এক খেলোয়াড়কে লাল কার্ড দেখান ম্যাচ পরিচালনাকারী রেফারি। ঐ সময় গোলরক্ষক বক্সের ভিতর হঠাৎ করেই বেরিয়ে এসে রেফারিকে পেছন থেকে আক্রমণ করে বসেন। সাথে সাথে ম্যাচটি বাতিল ঘোষণা করা হয়।

     

    গোলরক্ষক যেন ক্লাবের অনুশীলন কিংবা ক্লাব চত্বরে প্রবেশ করতে না পারেন সে ব্যাপারে সিএসভির পক্ষ থেকে নির্দেশ দেয়া হয়। যদিও আইনি জটিলতার কারণে সরাসরি তাকে ক্লাব থেকে বহিষ্কার করার কোনো এখতিয়ার সিএসভির ছিল না। তবে এই ঘটনায় তারা সর্বোচ্চ শাস্তির দাবি জানিয়েছিল। বৃহস্পতিবার স্থানীয় এফএ আট বছরের নিষেধাজ্ঞা জারী করে। বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...