হ্যামস্ট্রিং ইনজুরিতে রাকিটিচ – BD Sports 24
  • হ্যামস্ট্রিং ইনজুরিতে রাকিটিচ

    November 18th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    বার্সেলোনা, ১৮ নভেম্বর: ক্রোয়েশিয়ান অ্যাটাকিং মিডফিল্ডার ইভান রাকিটিচের হ্যামস্ট্রিং ইনজুরির বিষয়টি নিশ্চিত করেছে বার্সেলোনা।

    স্পেনের বিপক্ষে নেশন্স লিগে ক্রোয়েশিয়ার ৩-২ গোলের জয়ের ম্যাচটিতে ইনজুরির কারণে দ্বিতীয়ার্ধের মাঝামাঝিতে রাকিটিচকে বদলি বেঞ্চে পাঠানো হয়। ঐ ম্যাচের পরপরই কোচ জ্লাটকো ডালিচ জানিয়েছিলেন ইংল্যান্ডের বিপক্ষে শেষ ম্যাচ খেলতে ক্রোয়েশিয়ার সাথে লন্ডনে যাচ্ছেন না রাকিটিচ। শনিবার বার্সেলোনার পক্ষ থেকে জানানো হয়েছে স্ক্যান রিপোর্টে রাকিটিচের ডান পায়ের হ্যামস্ট্রিং ইনজুরি ধরা পড়েছে। তবে পুরোপুরি সুস্থ হয়ে উঠতে কতদিন লাগবে সে সম্পর্কে নিশ্চিত করে কিছু জানানো হয়নি।

    ইতোমধ্যেই বার্সেলোনার হয়ে লা লিগায় আগামী ২৪ নভেম্বর প্রতিদ্বন্দ্বী অ্যাথলেটিকো মাদ্রিদের বিপক্ষে বহিষ্কারাদেশের কারণে রাকিটিচের খেলা হচ্ছে না। আন্তর্জাতিক বিরতির আগে বার্সার শেষ ম্যাচে এই মিডফিল্ডার লাল কার্ড পেয়ে মাঠ ত্যাগ করেছিলেন। ম্যাচটিতে রিয়াল বেটিসের কাছে বার্সেলোনা ৪-৩ গোলে পরাজিত হয়। আর্নেস্টো ভালভার্দে অধীনে এটাই ছিল বার্সেলোনার প্রথম হোম ম্যাচে পরাজয়।

    ওয়েম্বলীতে ইনজুরি আক্রান্ত রাকিটিচের স্থান পূরণে ইতোমধ্যেই ডালিচ নিকোলা ভ্লাসিচ, মাতেও কোভাচিচ, জোসিপ ব্রেকালো ও মিলান বাডেলকে দলে ডেকেছেন। ইংল্যান্ডকে হারাতে পারলে প্রথমবারের মত আয়োজিত নেশন্স লিগের সেমিফাইনালে খেলতে পারবে ক্রোয়েশিয়া। কিন্তু পরাজিত হলে সরাসরি লিগ-বি’তে রেলিগেটেড হয়ে যাবে। বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা