মার্শেই ছেড়ে ইতালিয়ান ক্লাব ব্রেসিয়াতে বালোতেল্লি – BD Sports 24
  • মার্শেই ছেড়ে ইতালিয়ান ক্লাব ব্রেসিয়াতে বালোতেল্লি

    August 19th, 2019

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    রোম, ১৯ আগস্ট: ফরাসি ক্লাব নিঁস ছেড়ে মার্শেইতে যোগ দিয়েছিলেন মারিও বালোতেল্লি। সেখানেও স্থায়ী হতে পারলেন না ২৯ বছর বয়সী স্ট্রাইকার। তিন বছরের ফ্রান্স অধ্যায় শেষে ইতালিয়ান ক্লাব ব্রেসিয়াতে নাম লিখিয়েছেন বালোতেল্লি।

    ৮ বছর পর ইতালিয়ান সিরি’এ লিগে খেলার যোগ্যতা অর্জন করেছে ব্রেসিয়া। ক্লাবটি বালোতেল্লির সঙ্গে ফ্রি ট্রান্সফার ফি’তে তিন বছরের জন্য চুক্তি করেছে।

    গত মৌসুমের পরই মার্শেই ছাড়েন এই ইতালিয়ান স্ট্রাইকার। এর আগে নিঁসে দুর্দান্ত ফর্ম দেখালেও ক্লাবটির সঙ্গে চুক্তি বাতিল করে তিনি জানুয়ারিতে যোগ দেন মার্শেইতে। ক্লাবটিতে থাকাকালীন ১৫ ম্যাচে ৮ গোল করেছিলেন বালোতেল্লি। কিন্তু আর্থিক সীমাবদ্ধতার কারণে সুপার মারিও’র সঙ্গে চুক্তির মেয়াদ বাড়ায়নি মার্শেই। ঘরে ফিরতে পেরে বালোতেল্লি বলেন, ‘অবশেষে আমি নিজের শহরে ফিরেছি।’

    অবশ্য বালোতেল্লির ঠিকানা হতে পারতো ফ্লেমিঙ্গো। ব্রাজিলিয়ান ক্লাবটি পরে তার আর্থিক চাহিদার সঙ্গে বনিবনা না হওয়ায় চুক্তি করেনি।

    বিশ্বের অন্যতম উদীয়মান তারকা হিসেবে পেশাদারি ফুটবল শুরু করেছিলেন বালোতেল্লি। ইউরোপের সেরা ক্লাবগুলোতে খেললেও নানা বিতর্কিত কারণে তিনি থিতু হতে পারেননি কোথাও। ইতালিয়ান ক্লাব ইন্টার মিলান, এসি মিলান এবং ইংলিশ ক্লাব ম্যানচেস্টার সিটি ও লিভারপুলের মতো নামি-দামি ক্লাবের হয়ে মাঠ মাতিয়েছেন বালোতেল্লি।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...