১০ ফুটবলারের করোনা পজিটিভ হওয়ায় ব্রাজিলে ম্যাচ বাতিল – BD Sports 24
  • ১০ ফুটবলারের করোনা পজিটিভ হওয়ায় ব্রাজিলে ম্যাচ বাতিল

    August 10th, 2020

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    সাও পাওলো, ১০ আগস্ট: ব্রাজিলিয়ান ফুটবল ক্লাব গোয়িয়াসের ১০ জন ফুটবলারের দেহে করোনা পজিটিভ হওয়ায় শেষ মুহূর্তে তাদের ম্যাচ বাতিল করা হয়েছে।

     

    ব্রাজিলিয়ান ফুটবলের নতুন মৌসুমকে সামনে রেখে সাও পাওলো এফসি বিপক্ষে তাদের এই ম্যাচটি দর্শকশূন্য স্টেডিয়ামে অনুষ্ঠিত হবার কথা ছিল। কিন্তু ১০ জন খেলোয়াড় করোনা পজিটিভ হওয়ায় সুপিরিয়র স্পোর্টস কোর্ট ফর ফুটবল ম্যাচটি বাতিলের সিদ্ধান্ত দেয়। পরবর্তীতে ব্রাজিলিয়ান ফুটবল কনফেডারেশন (সিবিএফ) তাদের এই সিদ্ধান্ত মেনে নেয়।

     

    কোর্টের সিদ্ধান্ত জানানোর আগে ম্যাচ শুরুর একেবারে আগ মুহূর্তে দুই দল পুরোপুরি প্রস্তুত ছিল। এমনকি সাও পাওলোর খেলোয়াড়রা মাঠে নেমে ওয়ার্ম-আপও শুরু করেছিল।

     

    এ প্রসঙ্গে গোয়িয়াসের সভাপতি মার্সেলো আলমেইডা স্থানীয় টেলিভিশন চ্যানেল গ্লোবোতে বলেছেন, ‘২৩ জনের মধ্যে ১০ জন খেলোয়াড় পজিটিভ হয়েছে। দুর্ভাগ্যজনকভাবে আজই আমরা রিপোর্ট হাতে পেয়েছি।’

     

    ব্রাজিলিয়ান গণমাধ্যম সূত্রমতে জানা গেছে ১০ জনের মধ্যে আটজনই ছিল নিয়মিত মূল একাদশের খেলোয়াড়। সাও পাওলো জানিয়েছে তারাও ম্যাচটি বাতিলের পক্ষেই ছিল। এক টুইটার বার্তায় ক্লাবটির পক্ষ থেকে বলা হয়েছে, ‘সুস্থ ও নিরাপদ থাকার চেয়ে কোন কিছুই গুরুত্বপূর্ণ হতে পারে না।’

     

    আগামী শনিবার থেকে ব্রাজিলিয়ান ফুটবলের নতুন মৌসুম শুরু হতে যাচ্ছে। করোনাভাইরাসের কারণে এবার তিন মাস পিছিয়ে নতুন মৌসুম শুরু হচ্ছে। সিবিএফ’র নতুন প্রোটোকল অনুযায়ী প্রতিটি ম্যাচের অন্তত ৭২ ঘণ্টা আগে প্রতিটি ক্লাবের সকল খেলোয়াড়ের করোনা পরীক্ষা করাতে হবে। বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...