টস জিতে বোলিং নিয়েছেন মরগান – BD Sports 24
  • টস জিতে বোলিং নিয়েছেন মরগান

    September 1st, 2020

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ম্যানচেস্টার, ০১ সেপ্টেম্বর: পাকিস্তান ও ইংল্যান্ডের মধ্যকার তিন ম্যাচ টি-২০ সিরিজের তৃতীয়টিতে টস জিতে প্রথমে ফিল্ডিং নিয়েছেন ইংলিশ অধিনায়ক ইয়ন মরগান।

     

    ইংলিশ অধিনায়ক ইয়ন মরগান বলেছেন, অপরিবর্তিত দল নিয়ে মাঠে নামছে তার দল। অর্থাৎ দ্বিতীয় টি-২০ ম্যাচের দলই বহাল রাখছে স্বাগতিকরা।

     

    অপরদিকে পাকিস্তান অধিনায়ক বাবর আজম জানান, আজ তার দলে তিনটি পরিবর্তন আনা হয়েছে। আজ খেলছেন হায়দার আলী, সরফরাজ আহমেদ ও ওহাব রিয়াজ।

     

    গত ম্যাচে খেলা ইফতেখার আহমেদের জায়গায় আজ টি-২০তে অভিষেক ঘটছে ১৯ বছর বয়সী হায়দার আলীর। মোহাম্মদ রিজওয়ানের বদলে আজ উইকেটের পেছনে দায়িত্ব পালন করবেন অভিজ্ঞ সরফরাজ আহমেদ। এছাড়া ইনজুরিতে পড়া পেসার মোহাম্মদ আমেরের পরিবর্তে আজ খেলছেন ওহাব রিয়াজ।

     

    সিরিজের প্রথম ম্যাচটি বৃষ্টিতে ভেসে যায়। দ্বিতীয়টিতে স্বাগতিক ইংল্যান্ড ৫ উইকেটে পাকিস্তানকে পরাজিত করে সিরিজে ১-০তে এগিয়ে রয়েছে। তাই আজকের ম্যাচটি পাকিস্তানের জন্য সিরিজ বাঁচানোর ম্যাচ। আজ জিতলে সিরিজ ড্র করতে সক্ষম হবে সফরকারীরা। সিরিজ জিততে হলে ইংল্যান্ডের চাই জয়।

     

    দুই দলের খেলোয়াড়রা হলেন:

    পাকিস্তান: বাবর আজম (অধিনায়ক), ফখর জামান, মোহাম্মদ হাফিজ, শোয়েব মালিক, সরফরাজ আহমেদ (উইকেটরক্ষক), হায়দার আলী, সাদাব খান, ইমাদ ওয়াসিম, ওহাব রিয়াজ, শাহীন শাহ আফ্রিদি ও হারিস রউফ।

    ইংল্যান্ড: টম ব্যান্টন, জনি বেয়ারস্টো (উইকেটরক্ষক), ডেভিড মালান, ইয়ন মরগান (অধিনায়ক), স্যাম বিলিংস, মঈন আলী, টম কারান, লুইস গ্রেগরি, ক্রিস জর্ডার, আদিল রশিদ ও সাকিব মাহমুদ।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...