নিদাহাস ট্রফিতে অনিশ্চিত মাদুশাঙ্কা – BD Sports 24
  • নিদাহাস ট্রফিতে অনিশ্চিত মাদুশাঙ্কা

    February 21st, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    কলম্বো, ২১ ফেব্রুয়ারি: হোমে আসন্ন ত্রিদেশীয় টি-২০ সিরিজে লংকান পেসার শেহান মাদুশাঙ্কার খেলা অনিশ্চিত হয়ে পড়েছে। সদ্য শেষ হওয়া বাংলাদেশ সফরে দুই ম্যাচ সিরিজের দ্বিতীয় ও শেষ টি-২০তে বোলিংয়ের সময় হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়েন ডান-হাতি পেসার শেহান মাদুশাঙ্কা। ফলে সঙ্গে সঙ্গেই তাকে মাঠ ছাড়তে হয়। এবার দেশের মাটিতে বাংলাদেশ ও ভারতকে নিয়ে আসন্ন ত্রিদেশীয় নিদাহাস টি-২০ সিরিজে অনিশ্চিত হয়ে পড়েছেন মাদুশাঙ্কা।

    সিলেটে সিরিজের দ্বিতীয় ম্যাচে নিজের তৃতীয় ওভারের প্রথম ডেলিভারির পরই ইনজুরিতে পড়েন মাদুশাঙ্কা। এরপরই মাঠ ছেড়ে যান। পরবর্তীতে আর মাঠে ফিরতে পারেননি তিনি। এমনকি আসন্ন নিদাহাস ট্রফিতে তার খেলা নিয়ে সংশয় দেখা দিয়েছে। ইতোমধ্যে এমআরআই করা হয়েছে মাদুশাঙ্কার । এমআরআই রিপোর্ট হাতে পাবার পরই বলা যাবে, কতদিন মাঠের বাইরে থাকতে হবে তাকে।

    শেষ পর্যন্ত মাদুশাঙ্কা খেলতে না পারলে নিদাহাস ট্রফিতে খেলার সুযোগ পাবেন আরেক ডান-হাতি পেসার দুশমন্ত চামিরা। ফলে অন্য তিন পেসার লাহিরু কুমারা, লাহিরু গমেজ ও সুরঙ্গা লাকমালের সাথে পেস অ্যাটাকের দায়িত্ব নিতে হবে চামিরাকে।

    ঘরোয়া ক্রিকেটে পরীক্ষিত পারফরমার না হয়েও কোচ চন্ডিকা হাথুরুসিংহের পছন্দে জাতীয় দলে সুযোগ পান মাদুশাঙ্কা। ত্রিদেশীয় সিরিজের ফাইনালে বাংলাদেশের বিপক্ষে অভিষেক ম্যাচেই হ্যাটট্রিক করেন তিনি। ম্যাচে ২৬ রানে ৩ উইকেট নেন এ পেসার । প্রথম টি-২০ ম্যাচে কোনো উইকেট না ফেলেও দ্বিতীয় ম্যাচে ২৩ রানে ২ উইকেট শিকার করেন এই পেসার।

    আগামী ৬ মার্চ থেকে বাংলাদেশ-ভারত ও শ্রীলংকাকে নিয়ে শুরু হবে তিন জাতির নিদাহাস ট্রফি।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...