৩৩তম জাতীয় জুনিয়র অ্যাথলেটিক্স রোববার শুরু – BD Sports 24
  • ৩৩তম জাতীয় জুনিয়র অ্যাথলেটিক্স রোববার শুরু

    November 3rd, 2017

    ক্রীড়া প্রতিবেদক:

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ০৩ নভেম্বর: ৩৩তম জাতীয় জুনিয়র অ্যাথলেটিক্স আগামী ০৫ নভেম্বর রোববার থেকে শুরু হচ্ছে। দুইদিনব্যাপী এই প্রতিযোগিতা ঢাকার বঙ্গবন্ধু  জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

    ০৫ নভেম্বর রোববার সকাল ০৯টায় প্রধান অতিথি তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এমপি প্রতিযোগিতার আনুষ্ঠানিক শুভ উদ্বোধন করবেন।

    শুক্রবার বিকেলে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের সভাকক্ষে এক সংবাদ সম্মেলনে বাংলাদেশ অ্যাথলেটিক ফেডারেশনের সভাপতি এএসএম আলী কবীর প্রতিযোগিতার নানাদিক তুলে ধরেন।

    ফেডারেশনের সহ-সভাপতি ফারুকুল ইসলাম ও শাহ আলম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুর রকিব (মন্টু), যুগ্ম-সম্পদক ফরিদ খান চৌধুরীসহ কার্যনির্বাহী কমিটির অন্যান্য কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন।

    এতে ৬৪ জেলা, ৮টি বিভাগ, শিক্ষাবোর্ড, বিকেএসপিসহ বিভিন্ন প্রতিষ্ঠানের প্রায় ৬০০ অ্যাথলেট এবং ১২০ জন কর্মকর্তা অংশগ্রহণ করবেন। দুইদিনব্যাপি এই প্রতিযোগিতায় ৪টি গ্রুপে ৩৩টি ইভেন্টে প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। এর মধ্যে বালক-বালিকা (অনূর্ধ-১৭) ১৪টি ইভেন্ট ও কিশোর-কিশোরী (অনূর্ধ) ১৯টি ইভেন্ট।

    উক্ত প্রতিযোগিতার স্পন্সর না পাওয়ায় ফেডারেশনের নিজস্ব তহবিল থেকে এবং ফেডারেশনের কর্মকর্তাদের প্রদত্ত অনুদানে এবারের জুনিয়র অ্যাথলেটিক্স প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

    ০৬ নভেম্বর সোমবার বিকেল ৫.০০টায় প্রধান অতিথি ফেডারেশনের সভাপতি এএসএম আলী কবীর প্রতিযোগিতার আনুষ্ঠানিক সমাপনী ঘোষনা করবেন।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা